বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

মেসির সামনে নতু ইতিহাস গড়ার হাতছানি

মেসির সামনে নতু ইতিহাস গড়ার হাতছানি

স্পোর্টস ডেস্ক :
ক্যারিয়ারের ক্রান্তিলগ্নে এসে লিওনেল মেসি যেন আরও দুরন্ত। যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে গিয়ে ফর্মের সর্বোচ্চ চূড়ায় আছেন এই বিশ্বকাপজয়ী তারকা। এখনও পর্যন্ত ৬টি ম্যাচ খেলেছেন এবং সবগুলো ম্যাচেই করেছেন গোল। মোট ৯টি গোল এসেছে আর্জেন্টাইন এই তারকার পা থেকে। এবার নতুন ইতিহাস গড়ার দ্বারপ্রান্তে মেসি।

আগামীকাল শনিবার (১৯ আগস্ট) লিগস কাপের ফাইনালে যদি ন্যাশভিলে এফসিকে হারাতে পারে মায়ামি, তবে ইতিহাসের অংশ হয়ে যাবেন আর্জেন্টাইন তারকা। আর তা হলো, প্রথমবারের মতো ইন্টার মায়ামিকে শিরোপা জয়ের স্বাদ দেওয়া। দ্বিতীয়ত ইতিহাসে সর্বোচ্চ শিরোপাজয়ী ফুটবলার হিসেবে যৌথভাবে শীর্ষে ওঠা।

এখনও পর্যন্ত মেসি জয় করেছেন মোট ৪৩টি শিরোপা। ৪৪টি শিরোপা জয় করে সবার ওপরে রয়েছেন, ব্রাজিলের সাবেক ডিফেন্ডার দানি আলভেজ। তাই মেসির সামনে সুযোগ থাকছে আলভেজকে ছাড়িয়ে যাওয়ার।

এদিকে, আর্জেন্টিনাভিত্তিক সংবাদমাধ্যম টিওয়াইসি জানিয়েছে, মেসির জন্য নতুন লিগ খেলার পরিকল্পনা রয়েছে মেজর লিগ সকারের আয়োজকদের। মেসির আগমণে এমএলএসে যে বিপ্লব এবং উন্মাদনা তৈরি হয়েছে, তাতে করে ফুটবল কর্মকর্তারা ভাবছেন বিশ্বসেরা ফুটবলারের উপস্থিতিকে আরও কীভাবে কাজে লাগানো যায়। সে চিন্তা থেকেই নতুন কোনো টুর্নামেন্টের উদ্ভাবন হতে পারে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech